শীর্ষ সংবাদঃ

» ব্যাপক উৎসাহ উদ্দীপনায় সাতক্ষীরায় ছাত্রলীগের ৭৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন

প্রকাশিত: 04. January. 2021 | Monday

আজমীর হোসাইন, সাতক্ষীরাঃ সাতক্ষীরায় বাংলাদেশ ছাত্রলীগের ৭৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী ব্যাপক উৎসাহ উদ্দীপনায় কেক কাটা ও আলােচনা সভার মধ্য দিয়ে পালিত হয়েছে । আজ সােমবার ০৪-ই জানুয়ারী বেলা ১১ টায় বঙ্গবন্ধু স্মৃতি পাঠাগারে সাতক্ষীরা জেলা ছাত্রলীগের আয়ােজনে জেলা ছাত্রলীগ নেতা কাজী হাশিম উদ্দিন হিমেলের সভাপতিত্বে কেক কাটা ও আলােচনা সভার মধ্যদিয়ে অনুষ্ঠিত হয়েছে ।

উক্ত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সাতক্ষীরা ০২ আসনের সংসদ সদস্য ও সরকারি কলেজ ছাত্রলীগের প্রথম নির্বাচিত প্রতিষ্ঠাতা সভাপতি বীর মুক্তিযােদ্ধা মীর মােস্তাক আহমেদ রবি ।

প্রধান অতিথির বক্তব্যে এমপি রবি বলেন , বাংলাদেশ ছাত্রলীগ একটি ঐতিহ্যবাহী সংগঠন । আমার নেতৃত্বে প্রথম সাতক্ষীরা সরকারি কলেজ ছাত্রলীগের নির্বাচনে ভিপি , জিএস ও এজিএসসহ পুরা প্যানেল জয়লাভ করেছিল । যা আজো স্মরনীয় হয়ে আছে । আজকের এই নতুন প্রজন্মের শিক্ষার্থীরা আগামী দিনের ছাত্রলীগের ভবিষ্যৎ । অনেকে দালালী করে সন্ত্রাসী চাঁদাবাজকে ছাত্রলীগের পদে আনার চেষ্টা করছে । এটা ঠিক নয় । প্রকৃত সৎ ও যােগ্য ছেলেদের ছাত্রলীগের পদে রাখতে হবে । যােগ্যদের বাদ দিয়ে অযােগ্যদের দলে ঢােকানাের চেষ্টাকে ঐক্যবদ্ধভাবে প্রতিহত করতে হবে । সমস্ত ষড়যন্ত্রকে প্রতিহত করে দলকে এগিয়ে নিতে হবে । বঙ্গবন্ধুর আদর্শ ও জীবনী পড়লে কেউ নীতি ভ্রষ্ট হতে পারেনা । জননেত্রী শেখ হাসিনার নির্দেশনা ভাল পড়াশুনার সাথে সাথে পরিচ্ছন্ন রাজনীতি করতে হবে ।

এসময় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন সাতক্ষীরা সরকারি কলেজ ছাত্রলীগের প্রথম নির্বাচিত জিএস জেলা বঙ্গবন্ধু পরিষদের সভাপতি মকসুমুল হাকিম , জাতীয় মহিলা সংস্থা সাতক্ষীরা জেলা শাখার চেয়ারম্যান ও জেলা মহিলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক জ্যোৎস্না আরা , জেলা যুবলীগের সদস্য মীর মহিতুল আলম মহি , জেলা সৈনিক লীগের সভাপতি মাহমুদ আলী সুমন , জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি কাজী আকতার হােসেন , শেখ মােস্তাফিজুর রহমান শােভন , সাতক্ষীরা সরকারি কলেজ ছাত্রলীগের সাবেক উর্ধ্বতন সহ সভাপতি কাজী সাদিক দ্বীপ প্রমুখ ।

অনুষ্ঠানের শুরুতে বঙ্গবন্ধু স্মৃতি পাঠাগারে বাংলাদেশ ছাত্রলীগের ৭০ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পূস্পার্ঘ্য অর্পণ করেন এমপি রবিসহ অতিথিবৃন্দ । এসময় ছাত্রলীগের নেতা – কর্মীরা উপস্থিত ছিলেন । সমগ্র অনুষ্ঠান সঞ্চালনা করেন সাতক্ষীরা সরকারি কলেজ ছাত্রলীগের সাবেক উর্ধ্বতন সহ – সভাপতি কাজী সাদিক দ্বীপ ।

  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

এই সংবাদটি পড়া হয়েছে ২৯৯ বার

error: Content is protected !!